জিপিএইচের ট্রাক চাপায় প্রাণ গেল নিরাপত্তা রক্ষীর

চট্টগ্রামের সীতাকুণ্ড থানাধীন বাঁশবাড়িয়া এলাকার জিপিএইচ ইস্পাত কারখানায় দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে।

- Advertisement -

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ফ্যাক্টরীর নিজস্ব ট্রাকের নিচে চাপা পড়ে প্রাণ হারায় কারখানার নিরাপত্তা রক্ষী বরুণ কুমার চাকমা (৩০)। একই ঘটনায় আহত হয় মিল্লাত হোসেন নামে অপর এক গার্ড।

- Advertisement -google news follower

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বরুণ কুমারের লাশ উদ্ধার করেছে। আহত মিল্লাত হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত বরুণ কুমার ত্রিপুরা খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার দক্ষিণ সাপ মারা গ্রামের সুভাষ চন্দ্র ত্রিপুরার ছেলে। আহত মিল্লাত হোসেন উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের উকিল পাড়া গ্রামের আবুল কালামের ছেলে।

- Advertisement -islamibank

জানা যায, দুপুরে জিপিএইচ ইস্পাত কারখানার নিজস্ব ট্রাক ফ্যাক্টরীতে প্রবেশের সময় গেইটের দায়িত্বে থাকা দুজন নিরাপত্তা রক্ষীকে চাপা দেয়। এতে বরুণ ঘটনাস্থলে প্রাণ হারান। আহত হন মিল্লাত।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার সেকেন্ড অফিসার টিবলু মজুমদার। তিনি বলেন, জিপিএইচ ইস্পাত কারখানায় তাদের নিজস্ব ট্রাকের নিচে চাপা পড়ে ওই কারখানার এক সিকিউরিটি গার্ড নিহত ও অপর একজন গার্ড আহত হয়।

তিনি ধারণা করছেন, ট্রাকটি ব্রেক ফেল করায় দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন জানিয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয় এবং আহত গার্ডকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে জানায় এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM