নারীদের সঙ্গে অশ্লীল ছবি তুলে টাকা আদায় করতো তারা

নগরের হাজারী গলি থেকে এক ব্যক্তিকে অপহরণের ঘটনায় ওই চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়।

- Advertisement -

সোমবার (১৭ অক্টোবর) হালিশহর থানার মুহুরি পাড়া ও রঙ্গীপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তাররা হলো- মো. কাউছার (১৯), মো. জাহেদ আলম (১৮), মো. বেলাল হোসেন ইমন (১৮) ও মো. ইমন (১৮)।

পুলিশ জানায়, গ্রেপ্তাররা অটোরিকশা ভাড়া নিয়ে নগরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। পথিমধ্যে সহজ-সরল ব্যক্তিদের টার্গেটের পর অপহরণ করে নিজেদের আস্তানায় নিয়ে যায়। এরপর নারীদের সঙ্গে অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে আদায় করে মুক্তিপণ।

- Advertisement -islamibank

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, রোববার দুপুরে হাজারী গলির মুখে রাস্তার ওপর থেকে খোরশেদুল আলম নামের এক ব্যক্তিকে অপহরণ করে। পরে ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে ভুক্তভোগীর পরিবার বিকাশে ২৪ হাজার টাকা পাঠানোর পর অপহৃত ব্যক্তিকে ছেড়ে না দেওয়ায় পরিবারের সদস্যরা থানায় মামলা করেন।

তিনি আরো জানান, মামলার পর ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা, বিকাশ নম্বর ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত করা হয়। পরে হালিশহর থানার রঙ্গীপাড়া ছোট মসজিদ এলাকায় থেকে চালিয়ে জাহেদ ও বেলালকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যে মুহুরীপাড়া এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ভুক্তভোগী মো. খোরশেদুল আলমকে উদ্ধার এবং ঘটনায় জড়িত মো. কাউছার ও মো. ইমনকেও গ্রেপ্তার করা হয়। তবে মনোয়ার ও ইয়াছমিন আক্তার মনি নামে দুজন কৌশলে পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM