অস্ট্রেলিয়ায় একই পরিবারের ৩ বাংলাদেশি সড়ক দুর্ঘটনায় নিহত

অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন বাংলাদেশি নিহত হয়েছেন। রোববার (১৬ অক্টোবর) দুপুরে ক্যানবেরার পশ্চিমের কপিনস ক্রসিং সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায়।

- Advertisement -

নিহত ব্যক্তিরা হলেন সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের শহীদুল ইসলাম (৬১), তার স্ত্রী রাজিয়া সুলতানা (৫৪) ও তাদের ছেলে রনি (২১)। দুর্ঘটনায় শহীদুল ইসলামের আরেক ছেলে আনোয়ার জাহিদ গুরুতর আহত হয়েছেন। তিনি ক্যানবেরা হাসপাতালে নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন।

- Advertisement -google news follower

পুলিশ বলেছে, গাড়িটি চালাচ্ছিলেন আনোয়ার জাহিদ। কপিনস ক্রসিং সড়কে আরেকটি প্রাইভেট কারের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শহীদুল ইসলাম, রাজিয়া সুলতানা ও তাদের এক ছেলে রনি ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার কারণ এখনো তদন্ত করছে তারা।

পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি হজ পালন শেষে ভ্রমণ ভিসায় অস্ট্রেলিয়ায় এসেছিলেন তারা। পরিবারের বড় ছেলে অস্ট্রেলিয়াপ্রবাসী আনোয়ার জাহিদ একজন চিকিৎসক। তার বাবা শহীদুল ইসলাম বাংলাদেশের একজন অবসরপ্রাপ্ত উপজেলা মৎস্য কর্মকর্তা ও মা রাজিয়া সুলতানা একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ছিলেন।

- Advertisement -islamibank

মর্মান্তিক এ দুর্ঘটনার সংবাদে শোকের ছায়া নেমেছে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM