জাহাজের মেয়াদোত্তীর্ন ফায়ার বোতল বিস্ফোরণে প্রাণ গেল ব্যবসায়ীর

চট্টগ্রামের সীতাকুণ্ডে ব্যবসায়িক উদ্দ্যেশে একটি শিপ ইয়ার্ডে জাহাজের পুরাতন মালামাল দেখতে গিয়ে মেয়াদোত্তীর্ন ফায়ার বোতল বিস্তারণে গুরুতর আহত হয়েছেন মো. রুবেল (৩৮) নামের এক ব্যবসায়ী।

- Advertisement -

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ঘটনার একদিন পরেই আজ সোমবার বিকালে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

- Advertisement -google news follower

রুবেল ওই এলাকার মৃত বাদশা মিয়ার পুত্র। মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নিহত ব্যবসায়ী রুবেলের স্বজন ইউপি মহিলা সদস্য রোজিনা আক্তার।

এর আগে গতকাল রবিবার দুপুর তিনটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ বত্তারপাড় এলাকায় মাহবুবুর আলমের মালিকানাধীন মেসার্স এম.এ শিপ ইয়ার্ডে বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হন রুবেল।

- Advertisement -islamibank

সহকর্মীরা তাকে উদ্ধার করে চট্টগ্রামে মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করে দেন। তখন থেকে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

ইয়ার্ড ম্যানেজার বাহাদুর খান গতকাল গণমাধ্যমকে জানিয়েছেন জাহাজের টেন্ডারের দিন পুরাতন মালামাল দেখার সময় হঠাৎ করে পুরাতন ফায়ার বোতল থেকে গ্যাস নির্গত হয়ে ব্যবসায়ী রুবেল আহত হন। তাকে হাসপাতালে প্রেরণ করেছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM