সিএনজি নিয়ে ঘুরে ঘুরে অপহরণ করতো ওরা ৪ জন

চট্টগ্রাম নগরে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টাকালে চারজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরের হালিশহর থানাধীন মুহুরী পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের ধরা হয়।

- Advertisement -

এসময় অপহ্নত খোরশেদ আলমকে উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, তারা ভাড়ায় চালিত সিএনজি নিয়ে মহানগর এলাকায় ঘুরে নিরীহ পথচারিদের অপহরণ করে মুক্তিপণ আদায় করতো।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন-মোহাম্মদ জাহেদ আলম (১৮), মোঃ বেলাল হোসেন ইমন (১৮) মোহাম্মদ কাউছার (১৯) ও মোহাম্মদ ইমন (১৮)।

পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার নগরের হাজারী গলির মুখ থেকে ৫৯ বছরের এক বৃদ্ধকে অপহরণ করা হয়। তার মেয়ের জামাই থানায় অভিযোগ করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় প্রথমে জাহেদ ও বেলাল হোসেন ইমনকে গ্রেফতার করে।

- Advertisement -islamibank

তাদের জিজ্ঞাসাবাদে বৃদ্ধ অপহরণের বিষয়টি পুলিশ নিশ্চিত হয়। এরপর অপহরণকারীদের লোকেশন শনাক্ত করা হয়। রাতে অভিযান চালিয়ে অপহরণ হওয়া বৃদ্ধকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

এরপর আরও দুই অপহরণকারীকে আটক করা হয়। এসময় মনোয়ার ও ইয়াছমিন আক্তার নামে দুই নারী কৌশলে পালিয়ে যায়। তাদেরও আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

গ্রেফতারের পর অপহরণকারীরা স্বীকার করেছে, তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাড়ায় চালিত সিএনজি নিয়ে মহানগর এলাকায় ঘুরে বেড়ায়।

তারপর তারা সাধারণ পথচারীদের মধ্যে সাদাসিদে টাইপের পথচারীদের টার্গেট নির্ধারণ করে অপহরণ করে তাদের আস্তানায় নিয়ে যায়।

অপহরণকৃত ব্যক্তির সাথে মেয়ে দিয়ে বিভিন্ন অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে মুক্তিপণ আদায় করে।
জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM