জেলা পরিষদ নির্বাচন : সীতাকুণ্ডে দিলসাদ বিজয়ী

জেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড ২নং ওয়ার্ড থেকে দ্বিতীয়বারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নিজামপুর কলেজ ছাত্রলীগের সাবেক প্রভাবশালী সাধারণ সম্পাদক আ ম ম দিলসাদ।

- Advertisement -

এ ওয়ার্ডের মোট ১৪৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে অটোরিকশা মার্কা নিয়ে ৭৭ ভোট পেয়ে সীতাকুণ্ড থেকে আবারো জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন আ ম ম দিলসাদ। নির্বাচনে তার নিকটতম প্রতিদন্ধী শওকতুল আলম (হাতি মার্কা) পেয়েছেন ৬৬ ভোট।

- Advertisement -google news follower

এর আগে সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে চট্টগ্রামের ১৫ উপজেলার মতো সীতাকুণ্ড উপজেলা হলরুমে স্থাপিত ভোটকেন্দ্রে ইভিএমে এ ভোটগ্রহণ শুরু হয়। চলে এক টানা ২টা পর্যন্ত।

ভোটগ্রহণ সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে মোতায়েন করা হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হওয়ার গণনায় আ ম ম দিলসাদ সদস্য নির্বাচিত হন।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM