সিইউজে’র নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নবনির্বাচিত নির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

রোববার (১৬ অক্টোবর) সংগঠন কার্যালয়ে সিইউজে’র সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের পরিচালনায় সভায় আলোচনায় অংশ নেন সিইউজে’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল, পূর্বদেশ ইউনিট প্রধান জীবক বড়ুয়া, প্রতিনিধি ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সোহেল সরওয়ার। সভায় সদ্স্যদের ন্যায্য অধিকার বাস্তবায়নে আন্দোলন জোরদার করা সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

- Advertisement -google news follower

সভায় সিইউজে’র সভাপতি তপন চক্রবর্তী বলেন, সংগঠনের সদস্যরা আমাদের উপর গুরু দায়িত্ব অর্পন করেছেন। সদস্যদের অধিকার আদায় ও সিইউজে’র মর্যাদা রক্ষায় কাজ করে যাবো। এসময় সিইউজে সভাপতি সংগঠনের সদস্যদের আবাসন সমস্যা সমাধানে দ্বি-বার্ষিক সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নে শিঘ্রই কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সিইউজে’র সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম সভা থেকে সংগঠনের সর্বস্তরের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সংগঠন পরিচালনায় সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM