হাসপাতাল ছেড়েছেন হেফাজত আমির

রাজনীতি ডেস্ক : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও চট্টগ্রামের বাবুনগর মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী হাসপাতাল ছেড়েছেন। শনিবার (১৫ অক্টোবর) বিকেলে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন তিনি।

- Advertisement -

গত ১০ অক্টোবর পিত্তথলিতে পাথর হওয়া জনিত রোগে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ড. ফরিদ হোসেন এর তত্ত্বাবধানে ভর্তি হয়েছিলেন।

- Advertisement -google news follower

পরদিন তার পিত্তথলিতে একটি সফল অপারেশন সম্পন্ন হয়। চিকিৎসা শেষে শনিবার বিকেলে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানীর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর পিত্তথলির সফল অপারেশন শেষে আজ বিকেলে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন।

- Advertisement -islamibank

তিনি গত ছয়দিন ধরে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ড. ফরিদ হোসেনের অধীনে চিকিৎসাধীন ছিলেন। অপারেশন পরবর্তী ফলোআপের সুবিধার্থে বর্তমানে তিনি ইসলামিক রিসার্চ সেন্টার বসুন্ধরা মাদ্রাসায় অবস্থান করছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM