রাস্তায় কুড়িয়ে পাওয়া ৭০ হাজার টাকার আপেল গেল আশ্রম-এতিমখানায়

মিরসরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা ৩৪২ কেজি আপেল উদ্ধার করে ৩টি এতিম খানা ও ১টি আশ্রমে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুর রহমান ও মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আপেলগুলো বিতরণ করেন।

- Advertisement -google news follower

জানা গেছে, গত শুক্রবার (১৪ অক্টোবর) রাত ৩টায় মিরসরাই থানা পুলিশ ডিউটি করে আসার পথে সুফিয়ারোড় ইউর্টান এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী সড়কের পাশ্বে মালিকবিহীন ৩১ কার্টুন আপেল দেখতে পান। মালিক না পেয়ে সেগুলোকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, পুলিশের একটি টিম উিউটি করে আসার পথে আপেল গুলি দেখতে পেয়ে থানায় নিয়ে আসে।

- Advertisement -islamibank

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুর রহমান বলেন, কুড়িয়ে পাওয়া ৩১ কার্টুন আপেলগুলোর প্রকৃত মালিককে খুঁজে না পাওয়ায় তেমুহানি মোহাম্মাদীয়া আজিজুল উলুম মাদরাসা-এতিমখানা, মসজিদিয়া ইউনূছিয়া ইসলামীয়া নয়দুয়ারিয়া মাদরাসা-এতিমখানা ও গোভনিয়া এলাকার রাধাঁ মাধব জিয়ো আশ্রমে এই আপেলগুলো বিতরণ করে দেওয়া হয়েছে।

এই ৩১ কার্টুন আপেলগুলোর মধ্যে আনুমানিক ৩৪২ কেজি আপেল রয়েছে। যাহার পাইকারি বাজার মূল্য প্রায় ৭০ হাজার টাকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM