শীতলক্ষ্যায় নৌকাডুবি, ৩ জনের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ফেরির সাথে ধাক্কা লেগে একটি ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনা ঘটেছে ডুবে তিনজনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

নারায়ণগঞ্জ শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে দুটি লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল। পরে রাত ১টার দিকে অপর লাশটি পাওয়া যায়।

- Advertisement -google news follower

নিহতরা হলেন শাওন ( ১৮), জিম (১৯) ও রিফাত (১৮)।

নারায়ণগঞ্জ বন্দরের নবীগঞ্জ খেয়াঘাটে শীতলক্ষ্যা নদীতে পারাপারের সময় ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনা ঘটেছে।

- Advertisement -islamibank

শুক্রবার (১৪ অক্টোবর) রাত ১০টার দিকে শহরের হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে নৌ পুলিশ, ফায়ার সার্ভিসের কোস্টগার্ড সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তারা হলেন শাওন, জিম ও রিফাত।

তিনজনই নারায়ণগঞ্জ শহরের ডনচম্বোর এলাকার বাসিন্দা এবং বার একাডেমি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তিন সহপাঠী নবীগঞ্জ কদমরসূল দরগাহর মেলায় গিয়েছিল, ফেরার পথে এ নৌ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর নৌ পুলিশের উপপরিদর্শক ফোরকান জানান, নবীগঞ্জের মেলা থেকে বাসায় ফেরার জন্য বন্ধুরা মিলে ইঞ্জিনচালিত নৌকা দিয়ে নদী পার হয়ে হাজীগঞ্জ ঘাটের দিকে আসছিল। একপর্যায়ে নৌকাটি ডুবে যায়। সবাই তীরে উঠতে পারলেও নিখোঁজ থাকে তিনজন।

খবর পেয়ে নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তবে আর কেউ নিখোঁজ নেই বলে জানানো হয় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM