গাজীপুরে বাসচাপায় ৫ জনের মৃত্যু

গাজীপুরে মহানগরীর তেলিপাড়া এলাকায় বাসচাপায় ভ্যানের ৫ আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার সকালে গাজীপুর মহানগরীর চন্দনা চৌরাস্তা থেকে উত্তরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- শেরপুরের চৈতনখিলা উপজেলার তারাগড় মাইজপাড়া এলাকার রহিজ উদ্দিনের ছেলে বাস কন্ট্রাক্টর হযরত আলী (৩৮), ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার হামিদের ছেলে মাছ ব্যবসায়ী ইউনুস আলী (৩৫), একই জেলার ফুলপুর পয়ার ইউনিয়নের কুদ্দুস আলীর ছেলে ভ্যানচালক বোরহান উদ্দিন (৩৫) ও গাজীপুরের বৈরগা এলাকার নান্নু মিয়ার ছেলে সোহরাব (৩২)। নিহত আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি-ট্রাফিক) মো. আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরীর চন্দনা চৌরাস্তা থেকে উত্তরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় মহাসড়কের পাশে দাঁড়ানো একটি মাছের ভ্যানে বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা চারজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

উপ-পুলিশ কমিশনার মো. আলমগীর হোসেন বলেন, ধারণা করা হচ্ছে মৃত সকলেই মাছ ব্যবসায়ী।  ‘বাসটি আটক করা হলেও এর চালক পলাতক রয়েছে। নিহতদের লাশ শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM