বিশ্বকাপ দলে সৌম্য-শরীফুল, বাদ পড়লেন সাব্বির-সাইফ

অনেক আলোচনা সমালোচনার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের জন্য ঘোষিত দলে পরিবর্তন আনার শেষ তারিখ ১৫ অক্টোবর। তার একদিন আগে নিজেদের ঘোষিত দলে পরিবর্তনের সিদ্ধান্ত আইসিসিকে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

- Advertisement -

নিউজিল্যান্ড সফর ও বিশ্বকাপের জন্য ঘোষণা করা স্কোয়াড থেকে বাদ পড়েছেন ব্যাটার সাব্বির রহমান ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের জায়গায় স্ট্যান্ডবাই তালিকা থেকে বিসিবি মূল দলে ডেকেছে বাঁহাতি পেইসার শরীফুল ইসলাম ও বাঁ-হাতি টপ-অর্ডার ব্যাটার সৌম্য সরকারকে।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে বিসিবি আরও জানিয়েছে, নিউজিল্যান্ড থেকে সরাসরি দেশে ফিরছেন সাব্বির ও সাইফউদ্দিন। আর দলের সঙ্গে শনিবার ব্রিসবেন যাচ্ছেন সৌম্য ও শরীফুল।

ব্রিসবেনে বাংলাদেশ ১৭ ও ১৯ অক্টোবর আফগানিস্তান ও সাউথ আফ্রিকার বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে। আর ২৪ অক্টোবর হোবার্টে কোয়ালিফাইং রাউন্ড থেকে উঠে আসা দলের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

- Advertisement -islamibank

বিশ্বকাপ বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান (উইকেট কিপার, সহ-অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ ও ইবাদত হোসেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM