করোনায় মৃত্যু ৪, শনাক্ত ৩৪৬

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৪ জন মারা গেছে। আগের দিন এই রোগে ১ জন মারা যায়। করোনায় এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৯৩ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।

- Advertisement -

স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়, করোনা সংক্রমণ কমেছে ১ দশমিক ৭৭ শতাংশ।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার করোনা শনাক্তের হার ছিল ৮ দশমিক ৯২ শতাংশ। আজ কমে হয়েছে ৭ দশমিক ১৫ শতাংশ।

আজ ৪ হাজার ৮৪০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৩৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আগের দিন ৪ হাজার ৯৮৭ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৪৪৫ জন।

- Advertisement -islamibank

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৯ লাখ ৩৭ হাজার ২৯২ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩১ হাজার ৭৯৭ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬০ শতাংশ।

করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৬৮৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৭৩ হাজার ৭২ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ১১ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ০৯ শতাংশ।

এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ৩ হাজার ২৭৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ২১১ জন। শনাক্তের হার ৬ দশমিক ৪৪ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ৮ দশমিক ৩০ শতাংশ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM