মেয়েকে হত্যার ৬ বছর পর চট্টগ্রামে বাবা গ্রেপ্তার

নিজের শিশুসন্তানকে হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক বাবাকে ৬ বছর পর চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ শুক্রবার র‍্যাব-৭ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম নগরীর পশ্চিম খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর রংপুর কোতোয়ালি থানার তাজহাট এলাকায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে নিজের ২২ মাস বয়সী মেয়ে আলিফাকে হত্যা করেন মো. আলাল ওরফে দুদু মিয়া। এরপর মৃতদেহ কলাবাগানে ফেলে রাখেন।

- Advertisement -google news follower

গত ১৭ সেপ্টেম্বর আলিফার মরদেহ উদ্ধারের পর তার নানি কোতোয়ালি থানায় আলালসহ পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করেন। ২৬ সেপ্টেম্বর পুলিশ আলালকে গ্রেপ্তার করে। তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। মেয়ে হত্যায় আলালকে মৃত্যুদণ্ড দেন আদালত।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জয় নিউজকে বলেন, আলিফা হত্যার বিচার চলার সময় আলাল জামিনে ছাড়া পান। এরপর তিনি আর হাজিরা না দিয়ে আত্মগোপন করেন। গোয়েন্দা তথ্যের মাধ্যমে র‌্যাব জানতে পারে, আলাল চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় আছেন। এরপর তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM