রাউজান সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের রাউজান অংশে সড়ক দুর্ঘটনায় মো. ইসহাক নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের বৈজ্জ্যাখালী গেইচ সম্মুখস্থ স্থানে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত ইসহাক রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড খোন্দকার পাড়া গ্রামের বাসিন্দা মতিউর রহমানের ছেলে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে অসুস্থ পিতাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন ছেলে ইসহাক।

তার আরোহীত অটোরিকশাটি রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের বৈজ্জ্যাখালী গেইচ সম্মুখস্থ স্থানে এলে হঠাৎ করে কুকুর এসে পড়লে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে উল্টে যায়।

- Advertisement -islamibank

এতে ঘটনাস্থলে ইসহাকসহ কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়। ইসহাকের অবস্থা আশংকাজনক হওয়ায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নোয়াপাড়া পথেরহাটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

সেখান থেকে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত পৌণে ১২টার সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জয়নাল আবেদীন ঘটনার বিষয়টি নিশ্চিত বলেন, ঘটনার খবর শুনে আমি দ্রুত ঘটনাস্থলে যাই। এর আগে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। দুর্ঘটনার কবলিত স্থান থেকে গাড়িটি উদ্ধার করে নিয়ে আসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM