বঙ্গবন্ধুর সমাধিতে সিইউজে’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নির্বাহী কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ।

- Advertisement -

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর সমাধিতে সিইউজে’র নবনির্বাচিত সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

- Advertisement -google news follower

এ সময় উপস্থিত ছিলেন সিইউজে’র সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী, নির্বাহী কমিটির নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল ও নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল।

এসময় সিইউজে’র নবনির্বাচিত সভাপতি তপন চক্রবর্তী বাঙালি জাতির অধিকার আদায়ে বঙ্গবন্ধুর সংগ্রামের ইতিহাস তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু সারাজীবন শোষিতের পক্ষে সংগ্রাম করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবো।

- Advertisement -islamibank

সিইউজে’র সাবেক সভাপতি মোহাম্মদ আলী বলেন, সিইউজে’র নবনির্বাচিত বলিষ্ঠ নেতৃবৃন্দের নেতৃত্বে সাংবাদিকরা তাদের অধিকার আদায়ে সংগ্রাম করে যাবে।

সিইউজে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM