আলীকদমে আগুনে ১২ দোকন-ঘর পুড়ে ছাই

বান্দরবানের আলীকদ‌ম উপজেলা সদর ইউনিয়নে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ৫টি বসতঘর ও সাতটি দোকান পুড়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোর ৪টার সময় আলীকদম সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খুইল্ল্যামিয়া চেয়ারম্যান পাড়ায় আগুন লাগার ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ভোর ৪টার দি‌কে হঠাৎ এক‌টি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চার‌দি‌কে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের আলীকদম ও লামার দুটি ইউনিট এসে তিন ঘণ্টা চেষ্টা চা‌লি‌য়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ সময় আগু‌নে সাতটি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ত‌বে এতে কোনও হতাহ‌তের খবর পাওয়া যায়‌নি।

- Advertisement -islamibank

আলীকদম ফায়ার সার্ভিসের স্টেশন ফায়ার ফাইটার শাহদাত হোসেন জানান, আগুনে প্রায় প্রায় বিশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হ‌চ্ছে।

আজ বৃহস্পতিবার সকালে আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণে গিয়ে আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম জানান, ক্ষতিগ্রস্তদের তালিকা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযো‌গিতা প্রদান করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM