নিজ বাড়িতেই খুন হন ফল ব্যবসায়ী ওসমান

কক্সবাজার শহরের মোহাজাহের পাড়া সংলগ্ন টাংকি পাহাড় এলাকাস্থ নিজ বাড়ি থেকেই মো. ওসমান নামে ৪০ বছর বয়সী এক ফল ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মো. ওসমান শহরের মোহাজেরপাড়ার মৃত নূর আহাম্মদের ছেলে। সে কক্সবাজার জেলা সদর হাসপাতাল সড়কে ফল বিক্রি করতেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

প্রতিবেশীরা জানান, মোঃ ওসমান তার নির্মাণাধীন বাড়িতে একা থাকতেন। প্রায় সময় বন্ধুরা মিলে তার বাড়িতে আড্ডা দিতেন।

বুধবার রাতেও কয়েকজন বন্ধুর সঙ্গে গভীর রাত পর্যন্ত বাড়ির ছাদে আড্ডা ও ও লুডু খেলেন। সকালে তার এক ভাগনি ঘরের লাইট বন্ধ করার জন্য বাড়িতে ঢুকলে একটি কক্ষে মোঃ ওসমানের গলাকাটা লাশ দেখতে পান।

- Advertisement -islamibank

পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ জানায় নিজ বাড়িতেই তাকে খুন করা হয়েছে। হত্যার আলামত সংগ্রহ করেছেন কক্সবাজার সিআইডির ফরেনসিক দল।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে জানালেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি বলেন, হত্যাকারীরা গলা কেটে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে ধারণা করছেন ওসি। তিনি বলেন, সন্দেহভাজন দুজনকে আটক করে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM