কর্ণফুলীতে জাহাজডুবি: ৪ জনের লাশ উদ্ধার

কর্ণফুলীতে এফভি মাগফেরাত নামে ফিশিং জাহাজ ডুবে নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একটি লাশ ডক কর্মচারী রহমতের বলে শনাক্ত করেছেন নৌ-পুলিশ। বাকি তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -

বুধবার (১২ অক্টোবর) গভীর রাত থেকে আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল পর্যন্ত এসব লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

সদরঘাট নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ একরাম উল্লাহ জয় নিউজকে বলেন, ‘গতকাল রাত ৩টায় পতেঙ্গা থেকে একটি লাশ উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে কর্ণফুলী ব্রিজের নিচ থেকে আরও ৩টি লাশ উদ্ধার করা হয়। উদ্ধার লাশগুলোর মধ্যে একটি ডক কর্মচারী রহমতের লাশ বলে নিশ্চিত হওয়া গেছে। আরেকটি নিখোঁজ ক্যাপ্টেন ফারুক বিন আবদুল্লাহর লাশ বলে কয়েকজন বললেও এখানো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

- Advertisement -islamibank

আমরা উদ্ধারকৃত লাশগুলো চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি। নিখোঁজদের স্বজনরা এসে নিশ্চিত করলে আমরা পরিচয় নিশ্চিত হতে পারবো।’

এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে কর্ণফুলীর ইছানগর সি রিসোর্স জেটি এলাকায় মেরামতের জন্য ডক ইয়ার্ডে তোলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বয়ার সঙ্গে ধাক্কা লেগে এফভি মাগফেরাত নামে ফিশিং জাহাজটি ডুবে যায়।

জাহাজে থাকা ১৪ জন নাবিকের মধ্যে ৯ জনকে জীবিত উদ্ধার করা গেলেও জাহাজের ক্যাপ্টেনসহ ৭ জন নিখোঁজ ছিলেন।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM