খালে পড়ে ছিল কৃষকের মরদেহ, উদ্ধার করল পুলিশ

সাইফুল ইসলাম (৫৫) নামের এক কৃষকের অর্ধগলিত মরদেহ পড়েছিলো সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুড়কা কুন্ডুপাড়া এলাকায় একটি খালে।

- Advertisement -

স্থানীয়রা বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিয়ে সলঙ্গা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

পরে জিজ্ঞাসাবাদের জন্য শাকিল আহম্মেদ নামের একজনকে আটক করা হয়। আটক শাকিল জয়ানপুর গ্রামের আবু বক্কারের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, সাইফুল ইসলাম উপজেলার জয়ানপুর গ্রামের মৃত আছের আলীর ছেলে। তিনি চারদিন আগে নিখোঁজ হন। এ ঘটনায় সাইফুলের পরিবার থানায় একটি জিডি করেন।

- Advertisement -islamibank

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম। তিনি জানান, সাইফুল ইসলাম নামে এক কৃষক নিখোঁজ হয়েছেন বলে তার পরিবার থানায় একটি জিডি করেন।

এরপর বুধবার (১২ অক্টোবর) রাতে সন্দেহমূলকভাবে শাকিলকে আটক করা হয়। আজ সকালে স্থানীয় কয়েকজনের কাছে জানতে পারি সলঙ্গা থানার ঘুড়কা কুন্ডু পাড়া এলাকায় খালে একটি মরদেহ পড়ে আছে।

মরদেহ উদ্ধারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শাকিল কৃষক সাইফুলকে হত্যার দায় স্বীকার করেছে।

মরদেহটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM