পুলিশের গাড়ি থামিয়ে মোবাইল ও টাকা ছিনতাই

বগুড়া পুলিশের একটি টিম ঢাকায় কাজ শেষ করে ফেরার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ছিনতাইকারীর কবলে পড়েছে। এসময় দুইটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

- Advertisement -

বুধবার (১১ অক্টোবর) রাত আড়াইটার দিকে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল ঘটনা নিশ্চিত করে বলেন, বগুড়া পুলিশের একটি টিম ঢাকা থেকে ফেরার পথে সিরাজগঞ্জের কড্ডার সদান্দপুর এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়ে। এসময় ছিনতাইকারীরা পুলিশের দুই মোবাইল ফোন এবং নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, রাতে মহাসড়কের পশ্চিম থানা পুলিশের টহল গাড়ি কোথায় ছিল সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -islamibank

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোছাদ্দেক হোসেন বলেন, পুলিশের গাড়ি থামিয়ে ছিনতাইয়ের ঘটনা সম্পর্কে আমি জানি না। তবে এ বিষয়টি সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির বলেন, হাইওয়য়ে এলাকায় পুলিশের সঙ্গে ছিনতাই বা ডাকাতির হয়েছে এমন কোনো খবর শুনিনি। এ ধরনের কোনো ঘটনা ঘটে থাকলে আমি তা জানি না। আমাদের টহলের এরিয়া উল্লাপাড়ার উপজেলার নলকা সেতু পর্যন্ত। নলকা সেতুর পূর্ব থানা পুলিশ বিষয়টি দেখবে।

এদিকে, বগুড়ার সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কামাল হোসেন বলেন, মহাসড়কে ডাকাতির ঘটনাটি সিরাজগঞ্জে হয়েছে। বর্তমানে (ওসি) স্যার সিরাজগঞ্জে অবস্থান করছেন। তদন্তের স্বার্থে ডাকাতের কবলে পড়া পুলিশ সদস্যের নাম পরিচয় প্রকাশ করা সম্ভব না।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM