নকল ওয়াকিটকি-পিস্তল নিয়ে ধরা পড়েছে ভুয়া পুলিশ

শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে চাকরি দেয়ার নামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছেন নাঈমুল হাসান দুর্জয় নামে এক যুবক।

- Advertisement -

একই ভাবে নিজেকে খুলনা সদর থানায় গোয়েন্দা পুলিশ পরিচয় দিতে গিয়ে কয়েকজনের সাথে তর্কাতর্কি হয়। পরে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানায় খবর দেন।

- Advertisement -google news follower

পুলিশ এসে তাকে আটকের পর জানতে পারে সে ভুয়া পুলিশ। এসময় তার কাছ থেকে পুলিশের নকল পোশাক, আইডি কার্ড, ওয়াকিটকি ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (১২ অক্টোবর) পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় পশ্চিম চরণী পত্তাশী গ্রামের একটি বাজার থেকে এ ভূয়া পুলিশকে গ্রেফতার করে ইন্দুরকানী থানা পুলিশ।

- Advertisement -islamibank

ভুয়া পুলিশ পরিচয় দেয়া গ্রেফতারকৃত নাঈমুল হাসান দুর্জয় বাগেরহাটের রামপাল উপজেলার দীঘিরপাড় গ্রামের মনিরুজ্জামান শেখ এর ছেলে। প্রতারণার অভিযোগে শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি বাদী হয়ে ইন্দুরকানী থানায় নাঈমুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী একটি বাহিনীর ভুয়া পরিচয় এবং তাদের ব্যবহৃত ভুয়া সরঞ্জাম ব্যবহার করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল নাঈমুল।

তবে নাঈমুলের দাবি পুলিশ পরিচয় দিয়ে টাকা নেওয়ার কথাটা সঠিক নয়, শ্বশুড় বাড়ির লোকজনের সাথে মজা করার জন্য নিজেকে পুলিশ পরিচয় দিয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM