কক্সবাজারে সাবেক পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

জেলার খবর : কক্সবাজারে এক হাজার পাওনা টাকা নিয়ে সৃষ্ট বিরোধে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। কুপিয়ে হত্যা করা হয়েছে নবাব মিয়া (৪৫) নামে সাবেক এক পুলিশ সদস্যকে।

- Advertisement -

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে সদর উপজেলার ভারুয়াখালি ইউনিয়নের বড় চৌধুরী পাড়ায় এই ঘটনা।

- Advertisement -google news follower

নিহত নবাব মিয়া ওই এলাকার আবদুল হকের পুত্র ও পুলিশের সাবেক কনস্টেবল এবং কক্সবাজার জেলা ও জজ আদালতের আইনজীবী শওকত বেলালের বড় ভাই।

আইনজীবী শওকত বেলাল জানান, নবাব মিয়া একটি জাল কিনে একই এলাকার নুর আহমদের পুত্র দিদার মিয়াকে ভাগে দেয়। এই নিয়ে এক হাজার টাকার লেনদেনকে কেন্দ্র করে ১৫ দিন আগে দুজনের মধ্যে মতবিরোধ হয়।

- Advertisement -islamibank

এই ঘটনার জের ধরে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে স্থানীয় আবদু শুক্কুরের বাড়ির একটি সালিশ থেকে আসার পথে প্রতিপক্ষের লোকজন তাকে উপর্যপুরি কোপায়।

এতে গুরুতর আহত হলে মুমূর্ষু অবস্থায় কক্সবাজারে হাসপাতালে নেয়া হয়। গভীর রাতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দীন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। হামলায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM