ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটকের পর শিক্ষককে গণধোলাই

দীর্ঘদিন ধরে এক কলেজ ছাত্রীর সাথে ও শিক্ষক বিপ্লব হোসেন (৩৫) এর প্রেমের সম্পর্ক চলছে। এর মধ্যে রবিবার (৯ অক্টোবর) সকালে এক বাড়িতে আপত্তিকর অবস্থা আটক হন তারা। পরে শিক্ষককে পিটুনি দেন স্থানীয় বাসিন্দারা।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে নাটোরের লালপুর উপজেলার মালোপাড়া গ্রামে। পরদিন অভিমানে ওই কলেজছাত্রীর বাবা আত্মহত্যার চেষ্টা করলে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

মূলত হাসপাতালে ভর্তির পর ঘটনাটি জানাজানি হয়। অভিযুক্ত কলেজ শিক্ষক রামকৃষ্ণপুর গ্রামের সাহাবাজ মন্ডলের ছেলে। তিনি লালপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক।

এ বিষয়ে লালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মাজেদ জানান, এই বিষয়টি আমার জানা নেই। অভিযুক্ত শিক্ষককে একাধিকবার ফোন করলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

- Advertisement -islamibank

লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। ঘটনার সত্যতা পেলে শিক্ষকের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM