যাত্রীর পেট থেকে বেরিয়ে এলো ৪ স্বর্ণবার

দেশজুড়ে ডেস্ক : পেটের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে দেশ থেকে ভারতে স্বর্ণ পাচারের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন পাসপোর্টধারী এক পাচারকারী।

- Advertisement -

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা ১১টার দিকে যশোরের বেনাপোল দিয়ে ভারতে পাচারের সময় ৪টি স্বর্ণবারসহ তাকে আটক করে কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা।

- Advertisement -google news follower

বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে আটক ব্যক্তির নাম ইমাম হোসেন জীবন (২৪)। সে শরীয়তপুরের পালং থানার চাতানিকানদি গ্রামের আবদুল হালিমের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টম হাউসের শুল্ক দফতরের সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী।

- Advertisement -islamibank

তিনি জানান, স্বর্ণ পাচারকারী সন্দেহে দুজন পাসপোর্টধারী যাত্রীকে আটক করা হয়। পরে তাদের জেরা করে তল্লাশি করা হয়। তল্লাশিকালে তাদের মধ্যে ইমাম হোসেন জীবন স্বীকার করেন, তার পেটের ভেতর বিশেষ কায়দায় স্বর্ণ লুকানো রয়েছে।

পরে এক্সরে করে পেটের ভেতর ৪টি স্বর্ণের বারের অস্তিত্ব পাওয়া যায় এবং তা উদ্ধার করা হয়। স্বর্ণের বারসহ জীবনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। দুলাল হোসেন ব্যাপারীর কাছে কিছু পাওয়া যায়নি। পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM