স্ত্রীকে হত্যাচেষ্টা, স্বামীর ২০ বছরের কারাদণ্ড

নগরের বাকলিয়ায় গৃহবধূকে গুলি করে হত্যা চেষ্টার দায়ে স্বামী খুরশিদ প্রকাশ খুশ্যা সোবহানকে ২০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

- Advertisement -

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এ রায় দেন।

- Advertisement -google news follower

আদালত সূত্রে জানা যায়, ১৯৯৯ সালে স্ত্রীকে গুলি করে হত্যা চেষ্টার মামলায় আদালত স্বামী খুরশিদকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এছাড়া একই মামলায় ৩০৭ ধারায় তাকে আরও ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। দুটি দণ্ডাদেশই একসঙ্গে চলবে। বর্তমানে আসামি জামিনে পলাতক রয়েছে। মামলায় দুই জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দিয়েছেন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, বাকলিয়ার বউবাজার এলাকায় নিলুফা বেগমকে গুলি করেন তার স্বামী খুরশিদ। এ ঘটনায় চান্দগাঁও থানায় খুরশিদকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্ত শেষে একই বছরের ২০ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন। আদালত অভিযোগপত্র গ্রহণ না করে পুনরায় তদন্তের নির্দেশ দেন। ২০০৭ সালের ৫ ডিসেম্বর খুরশিদকে একমাত্র আসামি করে আদালতে পুনরায় অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM