হাটহাজারীতে ৩ চাঁদাবাজ আটক

হাটহাজারীতে বাড়ির তৈরির নির্মাণসামগ্রী আটকে চাঁদা আদায়ের সময় তিন জনকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

মঙ্গলবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৬টায় তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

আটকরা হলেন হাটহাজারীর চন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মো. ফোরকান ওরফে শুক্কুর (৩৪), একই উপজেলার মাটিয়া মসজিদ এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে মো. আসিফ (১৯) ও ময়মনসিংহের দুর্গাপুরের নজিরপুরের আব্দুল মোতালেবের ছেলে মো. রাশেদ (২২)

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. নুরুল আবছার বলেন, প্রভাষক মোহাম্মদ ইয়াছিন ঘর নির্মাণের কাজ করছেন। এলাকার চিহিৃত চাঁদাবাজ ফোরকান ও তার সহযোগীরা ইয়াছিনের কাছ থেকে চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে বালি ভরাট করতে দিবে না বলে হুমকি দেয়। তিনি বাধ্য হয়ে চাঁদাবাজ ফোরকানকে ১০ হাজার টাকাও দেন। কিন্তু গতকাল বিকেলে ভুক্তভোগী বালি ভরাটের জন্য দুটি ট্রাকে বালি নিয়ে বাড়ির সামনে আসলে আটকরা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরে মোহাম্মদ ইয়াছিন বিষয়টি লিখিতভাবে র‌্যাবকে জানায়।

- Advertisement -islamibank

পরে গোপন তথ্যের ভিত্তিতে আজ ভোরে অভিযান চালিয়ে ফোরকানসহ তিন জনকে আটক করা হয়। ফোরকানের বিরুদ্ধে হাটহাজারী থানায় দুটি অস্ত্র, চুরি ও ডাকাতির মামলা রয়েছে। তদের হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM