যাত্রীর ছদ্মবেশে ট্রেন টিকিটের ৩ দালাল ধরল দুদক

যাত্রীর ছদ্মবেশে ট্রেনের টিকিট কেটে এক দালাল ও তার দুই সহযোগীকে হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

- Advertisement -

মঙ্গলবার (১১ অক্টোবর) দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ গণমাধ্যমকে এ তথ্য জানান।

- Advertisement -google news follower

দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক একে এম নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে এনফোর্সমেন্ট টিমের অভিযানে অভিযোগের সত্যতা পাওয়া পায়।

মোহাম্মদ শফিউল্লাহ বলেন, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে এনফোর্সমেন্ট টিম গতকাল অভিযান পরিচালনা করে। অভিযানে দুদক টিম যাত্রী সেজে টিকিট কালোবাজারিদের কাছ থেকে দুইটি টিকিট উদ্ধার করে। এসময় একজন দালাল ও তার দুই সহযোগীকে আটক করা হয়। তাদের স্টেশন মাস্টারের কাছে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

দুদক সূত্র আরও জানা যায়, সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্মকর্তাদের বিরুদ্ধে টিকিট কালোবাজারি ও অবৈধভাবে রেলের জমি ভাড়া দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

দুদক টিম দেখতে পায় টিকিট কালোবাজারিতে বুকিং সহকারী, স্টেশন মাস্টার ও দালাল চক্রের পরস্পর যোগসাজশ রয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে এনফোর্সমেন্ট টিম বিভাগীয় তত্ত্বাবধায়কের সঙ্গে সাক্ষাৎ করে ঘটনা অবহিত করে। দুদক টিম দায়ীদের চিহ্নিত করে সার্বিক বিষয় প্রতিবেদন ও আইন অনুযায়ী ব্যবস্থা নিতে কমিশনের কাছে সুপারিশ করবে বলে জানা গেছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM