নিষ্ক্রিয়দের সক্রিয় করা হচ্ছে দলের সিদ্ধান্তে

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

- Advertisement -

শুক্রবার (২৬ অক্টোবর) রাজধানীর শেরেবাংলা নগরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণ শেষে তিনি এ কথা বলেন। যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রয়াত রাষ্ট্রপতির কবরে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

- Advertisement -google news follower

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ একতরফা নির্বাচন করতে চায়। অন্যান্য দল যাতে নির্বাচনে না আসে, সেই ব্যবস্থা করছে তারা। ৫ জানুয়ারির মত আরেকটা নির্বাচন করে তারা ক্ষমতায় যেতে চায়।

বিএনপি মহাসচিব বলেন, এই নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। সরকার যা চাইছে, তারা তা-ই করছে। এটা কখনোই একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে পারবে না।

- Advertisement -islamibank

বিএনপিতে ১/১১’র সংস্কারপন্থি নেতাদের বিষয়ে ফখরুল বলেন, যারা দলের বাইরে ও নিষ্ক্রিয় ছিলো, তাদের সক্রিয় করা হচ্ছে দলের সিদ্ধান্ত অনুযায়ী।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM