ভোটগ্রহণ চলছে সিইউজে নির্বাচনের

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনের ভোট গ্রহণ চলছে। চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আজ সোমবার (১০ অক্টোবর) সকাল ৯টায় শুরু হওয়া ভোট গ্রহণ বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে।

- Advertisement -

৪২৬ জন সদস্যের সিইউজে এবারের নির্বাচনে ৯টি পদে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনে প্রার্থীরা হলেন সভাপতি পদে মোস্তাক আহমদ, তপন চক্রবর্তী, আসিফ সিরাজ, নাজিমুদ্দীন শ্যামল। সিনিয়র সহ সভাপতি পদে মোহাম্মদ রুবেল খান, রতন কান্তি দেবাশীষ, সহ সভাপতি পদে অনিন্দ্য টিটো ও শামসুল হুদা মিন্টু।

- Advertisement -google news follower

সাধারণ সম্পাদক পদে ম. শামসুল ইসলাম, মাঈনুদ্দিন দুলাল ও সবুর শুভ। যুগ্ম সম্পাদক পদে আরিচ আহমেদ শাহ, সাইদুল ইসলাম ও স্বরূপ ভট্টাচার্য। অর্থ সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম ও সৌমেন ধর।

সাংগঠনিক সম্পাদক পদে মুহাম্মদ মহরম হোসাইন, প্রীতম দাশ ও সুবল বড়ুয়া। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এসএম মিজানুর রহমান ইউসুফ ও সরওয়ার কামাল। নির্বাহী সদস্য পদে আলাউদ্দিন হোসেন দুলাল ও বিশু রায় চৌধুরী।

- Advertisement -islamibank

নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক জানিয়েছেন, নির্বাচন কমিশনের পক্ষ থেকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।
জেএন/এফও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM