জরাজীর্ণ বাড়ির ছাদ ধসে মা ও আট সন্তানের মৃত্যু

ভিনদেশ ডেস্ক : পাকিস্তানের গিলগিট-বালতিস্তানের দিয়াম জেলার চিলাস শহরে একটি জরাজীর্ণ বাড়ির ছাদ ধসে পড়েছে। এতে এক মা ও তার আট সন্তানের মৃত্যু হয়েছে। রবিবার (৯ অক্টোবর) দেশটি পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

- Advertisement -

চিলাস পুলিশের স্পেশাল ব্রাঞ্চের সাব-ইন্সপেক্টর তাজ মুহাম্মদ জানিয়েছেন, শহরের বোনার দাস এলাকায় ফারাজ খান নামে এক ব্যক্তির বাড়ির ছাদ ধসে পড়ে। এতে তার স্ত্রী, চার মেয়ে ও চার ছেলে ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে।

- Advertisement -google news follower

তিনি বলেন, স্থানীয় স্বেচ্ছাসেবকরা ছাদ ধসের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান ও উদ্ধারের চেষ্টা করেন। দুই ঘণ্টা উদ্ধার প্রচেষ্টার পর তারা একে একে মরদেহগুলো উদ্ধার করতে সক্ষম হয়। ঘটনার সময় বাড়ির মালিক কর্মস্থলে ছিলেন।

এ দুর্ঘটনার পর পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি ও প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ পরিবারটির প্রতি সমবেদনা জানিয়েছেন। মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে দেশটির পুলিশ কর্তৃপক্ষ।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM