মেডিকেলের অকেজো লিফটে পড়ে ছিল মুক্তিযোদ্ধার লাশ

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো একটি লিফটের নিচে পড়ে ছিল সৈয়দ আলী মণ্ডল (৮৬) নামে এক মুক্তিযোদ্ধার মরদেহ। দুর্গন্ধ ছড়িয়ে পড়লে রবিবার দুপুর সাড়ে ১২টার ঘটনাস্থলে গিয়ে মরদেহটি দেখতে পায় হাসপাতাল কর্তৃপক্ষ।

- Advertisement -

নিহত সৈয়দ আলী মন্ডল সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের সৈয়দ আলীর ছেলে। সে পাঁচ দিন আগে থেকে নিখোঁজ ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

নিহতের ভাতিজা লোকমান মণ্ডল জানান, চাচা সৈয়দ আলী মন্ডল একজন বীর মুক্তিযোদ্ধা। গত মঙ্গলবার তিনি বাড়ি থেকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে যান।

সেখান থেকে তিনি ওষুধপত্র নিয়ে আরও কিছু ওষুধের জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন। এ ঘটনায় বুধবার সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

- Advertisement -islamibank

সাতক্ষীরা সদর থানার ওসি স ম কাইয়ুম জানান, প্রাথমিকভাবে ধারণা করছি এটা দুর্ঘটনা। অকেজো ফাঁকা লিফটে উঠতে গিয়ে তিনি উপর থেকে নিচে পড়ে গেছেন। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM