সাতকানিয়ায় সড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

চট্টগ্রামের সাতকানিয়ায় সড়কে ঝরে গেল ২২ বছর বয়সী এক মোটরসাইকেল আরোহী যুবকের প্রাণ। একই ঘটনায় আহত হয়েছেন আরো এক যুবক।

- Advertisement -

আজ রবিবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের বোর্ড অফিসের সামনে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এ হতাহতের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত মোটর সাইকেল আরোহীর নাম আবদুর রহিম (২২)। তিনি উপজেলার ছোট হাতিয়া কালা মিয়া পাড়া এলাকার ছৈয়াদুল আলমের ছেলে। আহত যুবকের পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুরের দিকে মোটরসাইকেল চালিয়ে সোনাকানিয়া ইউপি বোর্ড অফিসের দিকে যাচ্ছিলেন আব্দুর রহিম ও অপর এক যুবক। মোটরসাইকেলটি বোর্ড অফিসের সামনের রাস্তায় শহীদ মনজুরের কবরস্থানের পাশে গেলে বিপরীতমুখী একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা দেন। এসময় পথচারীরা দুজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পৌরসভাস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান। তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ওই যুবকের লাশ হাসপাতাল থেকে বাড়িতে নেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM