বাসে আচমকা আগুনে পুড়ে মরল ১২ যাত্রী

ভারতে মহারাষ্ট্রে একটি বাসে আচমকা অগুন লাগার ঘটনা ঘটেছে। এতে ঘুমন্ত অবস্থায় অন্তত ১২ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩২ জন।

- Advertisement -

শনিবার (৮ অক্টোবর) ভোরে মহারাষ্ট্রের নাসিক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -google news follower

কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ।

জানা গেছে, বেসরকারি অপারেটরের বাসটি ইয়াভাতমাল থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল। ভোর পাঁচটা থেকে সাড়ে পাঁচটার মধ্যে বাসটি ঔরঙ্গাবাদের কৈলাশ নগর এলাকার কাছে পৌঁছলে তাতে আচমকা আগুন ধরে যায়।

- Advertisement -islamibank

দুর্ঘটনার সময় যাত্রীরা বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন। এই কারণে যাত্রীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এদিকে সময়মতো অ্যাম্বুলেন্স না পৌঁছানোর ফলে মরদেহগুলিকে সিটি বাসেই রাখতে হয়েছে।

এই ঘটনার পরে ঘটনাস্থলে লোকজনের ভিড় জমে যায় এবং ঘটনাস্থলে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। কিন্তু কিভাবে বাসটিতে আগুন লেগেছে সেই বিষয়ে এখনওঁ কিছু জানা যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM