ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাণ গেল সরকারি কর্মকর্তার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে অজ্ঞাত গাড়ির ধাক্কায় লিয়াকত উল্লাহ নামে পঞ্চাশোর্ধ বয়সী এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার রাত ৮টার দিকে রাস্তা পার হতে গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। আজ শুক্রবার ভোরে চট্টগ্রাম ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

- Advertisement -google news follower

নিহত লিয়াকত উপজেলার ৯ নম্বর সদর ইউনিয়নের আবু নগর গ্রামের হামিদ আলি ভুঁইয়া বাড়ির বাসিন্দা। তিনি বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ঢাকা অফিসের ষ্টেশন ম্যানেজারের হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে দোকানের বাজার করে মিঠাছড়া এলাকায় মহাসড়ক পার হতে গিয়ে অজ্ঞাত গাড়ির ধাক্বায় গুরুতর আহত হন লিয়াকত।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মিঠাছড়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্ত চিকিৎসার জন্য স্বজনরা তাকে চট্টগ্রাম নগরীর বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার ভোরে লিয়াকতরে মৃত্যু হয়। তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন মিরসরাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাকারিয়া।

তিনি বলেন, শুক্রবার আসর নামাজের পর নিজগ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM