গায়িকারা মাতাবেন বিশ্বকাপ

আগামী ২০ নভেম্বর কাতারে শুরু হচ্ছে বিশ্বকাপের আয়োজন। আজ প্রকাশ হচ্ছে ফিফা বিশ্বকাপ ২০২২-এর থিম সং। এবারের গানের শিরোনাম ‘লাইট দ্য স্কাই’। কণ্ঠ দেবেন ভারতের নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহী, দুবাইয়ের গায়িকা বালকিস ফাতিহ, মরোক্কান গায়িকা মেনাল বেনচিলিখা ও ইরাকি গায়িকা রহমা রিয়াদের মতো তারকারা। এই প্রথম এসব দেশের তারকারা অংশ নিচ্ছেন ফিফার থিম সংয়ে।

- Advertisement -

গানটি তৈরি করেছেন খ্যাতিমান মরোক্কান প্রযোজক ও সংগীতশিল্পী রেড ওয়ান, যিনি এর আগে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং জেনিফার-পিটবুলের ‘লা লা লা’-এর মতো ফিফা সংগীতেও কাজ করেছেন।

- Advertisement -google news follower

তবে সংবাদমাধ্যমগুলোতে নোরাকে নিয়ে চলছে ব্যাপক উন্মাদনা। বিশেষ করে ভারতীয় সংবাদমাধ্যম বিশেষ প্রাপ্তি হিসেবে দেখছে নোরার সংযুক্তি। ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানেও শাকিরা ও জেনিফার লোপেজের সঙ্গে একই স্টেজে পারফর্ম করার কথা রয়েছে নোরার। নোরাই প্রথম, যিনি ভারতের তারকা হিসেবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম সংয়ের ভিডিওতেও অংশ নেবেন। ভারত ও দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন নোরা। সেখানে তাঁকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে।

দর্শকের মনে যেভাবে সাড়া ফেলেছিল শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ কিংবা ‘লা লা লা’, সেই তালিকায় নাম লেখাচ্ছেন নোরা। কেবল উদ্বোধনী সংগীত নয়, সমাপনী সংগীতেও কণ্ঠ দেবেন নোরা এবং সেটা হিন্দিতে! এই কাণ্ডও ফিফার ইতিহাসে প্রথম।

- Advertisement -islamibank

কানাডীয় বংশোদ্ভুত মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা বহু বছর ধরেই ভারতে। বলিউডে নিজের জায়গাটা পোক্ত করতে চাইছেন তিনি। বিভিন্ন রিয়েলিটি শোয়ে অংশ নেওয়ার পাশাপাশি বলিউডের আইটেম গানে পাওয়া যায় তাঁকে। এখন ‘ঝলক দিখ লা যা ১০’-এর সঞ্চালনা করছেন। সামনে অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাঙ্ক গড’ সিনেমায়ও দেখা যাবে নোরাকে।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM