জশনে জুলুস উদযাপন উপলক্ষে যানবাহন চলাচলে সিএমপি’র নির্দেশনা

আগামী ৯ অক্টোবর রোববার পবিত্র ঈদ-এ মিলাদুন্নবীর জশ্‌নে জুলুস উদযাপন উপলক্ষে চট্টগ্রাম নগরীতে জুলুসেরর র‌্যালী অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত জশ্‌নে জুলুস যথাযথ মর্যাদায় উদযাপনকালীন বিপুল সংখ্যক লোকের সমাগমে র‌্যালী সহকারে নগরীর কাতালগঞ্জ হয়ে অলি খাঁ মোড়-গণি বেকারী মোড়-জামালখান মোড়-আসকারদীঘির পাড়-কাজির দেউরী মোড়-আলমাস মোড়-ওয়াসা মোড় হয়ে জিইসি অভিমুখে চলাচলের কারণে নির্দিষ্ট মোড় ও স্থানগুলোতে আগামী ৯ অক্টোবর সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত র‌্যালি অভিমুখী সড়কে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

- Advertisement -

আজ ৬ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যায় চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপপুলিশ কমিশনার এনএম নাসিরুদ্দিন প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

- Advertisement -google news follower

উক্ত জশ্‌নে জুলুস র‌্যালী চলাকালে নগরীর মেডিকেল হতে অলিখাঁ রোডের মুখ, তেলিপট্টি মোড়, চকবাজার থানা রোডের মুখ, সিজিএস স্কুল মোড়, প্যারেড কর্ণার, গণি বেকারী মোড়, জামালখান মোড়, নুর আহা¤মদ সড়কের মুখ, স্টেডিয়াম গোল চত্ত্বর, আলমাস সিনেমা মোড়, এসএইচ খান ফিলিং স্টেশন, পল্টন রোডের মুখ এবং শিল্পকলা একাডেমী রোডের মুখে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে উক্ত সময়ে র‌্যালী অভিমুখে সকল ধরণের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

পবিত্র “ঈদ-এ-মিলাদুনবী”উপলক্ষে অনুষ্ঠিতব্য ধর্মীয় র‌্যালী সুষ্ঠুভাবে সম্পন্নের নিমিত্তে উল্লেখিত নির্দেশনা সকল প্রকার যানবাহনের চালক ও যাত্রী সাধারণ’সহ সংশ্লিষ্ট সকল’কে মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। উক্ত ধর্মীয় অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার নিমিত্তে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করছে।

- Advertisement -islamibank

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM