বিআরটিএ’র অভিযানে ৭৮ হাজার টাকা জরিমানা আদায়

সড়কে শৃঙ্খলা ফেরাতে নগরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭৭ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) কাপ্তাই রাস্তার মাথা, নতুনব্রিজ ও সিটি গেইট এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

- Advertisement -

বিআরটিএর  নির্বাহী  ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল হক মীর নগরের কাপ্তাই রাস্তার মাথা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৫টি মামলায় ৩৪ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেন। একই সঙ্গে ছয়টি গাড়ির কাগজপত্র জব্দ করেন।

- Advertisement -google news follower

এদিকে বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক নতুনব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নানা অনিয়মের অভিযোগে পাঁচটি মামলায় ১৮ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে বিআরটিএর  নির্বাহী  ম্যাজিস্ট্রেট  সোহেল রানা সিটি গেইট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৪টি মামলায় ২৪ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করেন। এসময় একটি গাড়িকে ডাম্পিং স্টেশনে পাঠানোর নির্দেশ দেন আদালত।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/কাউছার/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM