থাইল্যান্ডে শিশুদের ডে-কেয়ার সেন্টারে গুলি, নিহত ৩৪

থাইল্যান্ডের উত্তর-পূর্বাঞ্চলীয় একটি প্রদেশে শিশুদের ডে-কেয়ার সেন্টারে বৃহস্পতিবার বন্দুকধারীর গুলিতে ৩৪ জন নিহত হয়েছে। এর মধ্যে ২২ জনই শিশু।

- Advertisement -

স্থানীয় পুলিশ মুখপাত্রের বরাতে এমনটাই জানিয়েছে রয়টার্স।

- Advertisement -google news follower

পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, বন্দুক হামলাকারী একজন সাবেক পুলিশ কর্মকর্তা।

থাইল্যান্ডের কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর ফেসবুক পেজে সম্ভাব্য হামলাকারী সাবেক পুলিশ কর্মকর্তার নাম ‘পানিয়া খামরাব’ বলা হয়েছে এবং তার একটি ছবিও প্রকাশ করা হয়েছে। সম্ভাব্য হামলাকারী সাবেক পুলিশ কর্মকর্তা পানিয়া খামরাব

- Advertisement -islamibank

স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, তিনি হামলা চালানোর পরই আত্মহত্যা করেছেন। তবে পুলিশের বিবৃতিতে বন্দুকধারীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করা হয়নি।

এর আগে একজন সরকারি মুখপাত্র বলেছেন, প্রধানমন্ত্রী সমস্ত সংস্থাকে ব্যবস্থা নিতে এবং অপরাধীকে গ্রেপ্তারের জন্য ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

থাইল্যান্ডে এ ধরনের ব্যাপক গোলাগুলির ঘটনা খুবই বিরল। তবে ২০২০ সালে সম্পতি সংক্রান্ত বিষয় নিয়ে ক্ষুদ্ধ এক সৈনিক ৪টি স্থানে হত্যাযজ্ঞ চালায়। তার হামলায় ২৯ জন নিহত ও ৫৭ জন আহত হয়েছিল।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM