বঙ্গবন্ধু সেতু এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ নিহত ৬

টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বর এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অর্ধ শতাধিকের বেশি আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

- Advertisement -

বৃহস্পতিবার ১টা ২০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

- Advertisement -google news follower

জানা গেছে, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একতা পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় টাঙ্গাইল থেকে আসছিল একটি মাইক্রোবাস।

ওসি জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একতা পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -islamibank

ওসি আরও জানান, নিহতের সংখ্যা বাড়তে পারে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM