বাস নিয়ন্ত্রণ হারিয়ে উঠে গেল অটোরিকশার ওপর, হতাহত ৮

চট্টগ্রাম নগরের শাহ আমানত সেতু এলাকায় হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুটি সিএনজি অটোরিকশা, মিনিবাস ও মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে একজন নিহত ও আহত হয়েছেন ৭ জন। আজ বুধবার বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ জানিয়েছেন, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- আতিয়া রহমান (১২), রাব্বি আহমেদ (২২), রবিউল আলম (২২), মো. হেলাল উদ্দিন (৩২), দীপঙ্কর দে (৩৭), আবদুল মান্নান (৪৫), বিপ্লব দাস (৫০)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীর জানায়, হানিফ পরিবহনের ধাক্কায় দুটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইলে ধুমড়ে মুছড়ে গেছে। হতাহতরা অটোরিকশা ও মোটরসাইকেলে বসা ছিলেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রহিম বলেন, হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় একজন নিহত ও আহত হয়েছেন ৭ জন।
জেএন/এফও/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM