কাপ্তাই সেনা জোনের আর্থিক অনুদান ধর্মীয় অনুষ্ঠানে

কাপ্তাই সেনা জোন (৫৬ ই বেংগল) কর্তৃক হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়।

- Advertisement -

গত সোমবার কাপ্তাই উপজেলার ২ টি এবং রাজস্থলী উপজেলার ৩ টি সহ মোট ৫টি পূজা মন্ডপের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়। কাপ্তাই জোন সদরে কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল নুর উল্লাহ জুয়েল,পিএসসি পূজা মন্ডপের সভাপতির হাতে আর্থিক অনুদান তুলে দেন।

- Advertisement -google news follower

এইসময় জোন কমান্ডার শারদীয় দূর্গা পুজা উপলক্ষে কাপ্তাই জোনের পক্ষ হতে জোনের আওতাধীন সকল হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।

জোন কমান্ডার বলেন, কাপ্তাই জোনের আওতাধীন সকল পূজা মন্ডপে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে সবাই যেন উৎসব মুখর ভাবে পূজার অনুষ্ঠান পালন করতে পারে এই ব্যাপারে কাপ্তাই জোন তৎপর রয়েছে। এছাড়া পূজা চলাকালীন সময় যে কোন প্রতিকূল পরিস্থিতীর তৈরী হলে যেন তাৎক্ষনিক সেনা ক্যাম্পে জানানো হয় এই ব্যাপারে তিনি পূজা পরিচালনা কমিটিকে অনুরোধ করেন। এই সময় জোন কমান্ডার কাপ্তাই সেনা জোন এলাকার সকল ধর্মাবলম্বীদের সুখে-দুখে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

- Advertisement -islamibank

জেএন/এফও/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM