চট্টগ্রামে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থার উদ্বোধন পুনাক সভানেত্রীর

চট্টগ্রাম নগরীতে সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থার উদ্বোধন করেছেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী রীতা দাস।

- Advertisement -

আজ সোমবার (৩ অক্টোবর) দুপুরে নগরীর খুলশীতে পুনাক শোরুমের সামনে স্থাপিত এ ব্যবস্থার উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুনাক সহ-সভানেত্রী জনাব রুবি ইয়াসমিন, সহ-সভানেত্রী মেহতাজ শিল্প, সাধারণ সম্পাদিকা ইসমত আরা শিমু এবং কোষাধ্যক্ষ মুনমুনসহ পুনাকের অন্যান্য সদস্যগণ।

- Advertisement -google news follower

পুনাক সভানেত্রী বলেন, “তৃষ্ণার্ত পথচারীসহ সকলের জন্য সুপেয় ও নিরাপদ পানির সুব্যবস্থা নিশ্চিত করতেই পুনাকের পরিকল্পনায় এই উদ্যোগ বাস্তবায়ন করা হয়েছে। এখন থেকে যে কেউ বিনামূল্যে এখান থেকে বিশুদ্ধ পানি পান করতে পারবেন। পানি পানের সুবিধার্থে দুটি ট্যাপের ব্যবস্থা করা হয়েছে। পাঁচ স্তরের পিউরিফিকেশন সিস্টেমের পিউরিফাইয়ারের মাধ্যমে বিশুদ্ধ পানি সরবরাহ করা হচ্ছে। এটি ঘন্টায় ৬০ লিটার বিশুদ্ধ পানি সরবরাহ করতে সক্ষম, চাহিদার ভিত্তিতে যার সক্ষমতা আরো বৃদ্ধি করা হবে। এটি নিয়মিত রক্ষণাবেক্ষণ ও পরিষ্কার-পরিচ্ছন্ন করে ব্যবহার-উপযোগী রাখা হবে।”

জেএন/এফও/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM