হাটহাজারীর পূজামণ্ডপ পরিদর্শনে ডিসির সন্তোষ প্রকাশ

0

হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। এ সময় তিনি সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন।

রোববার (২ অক্টোবর) দুপুরের দিকে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আইনশৃঙ্খলা ও প্রস্তুতি পর্যবেক্ষণ করতে হাটহাজারীর পূজামণ্ডপ পরিদর্শন করেছেন তিনি।

নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে পূজামণ্ডপগুলোতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করার পাশাপাশি সিসি ক্যামেরা লাগানোতে জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেন।

স্থানীয় জনপ্রতিনিধিরা স্ব স্ব এলাকার পূজামণ্ডপগুলোর নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে দায়িত্ব পালন করবেন বলে জেলা প্রশাসককে অঙ্গীকার করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, পূজামণ্ডপের আইনশৃঙ্খলা রক্ষার্থে পর্যাপ্ত পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবক নিয়োজিত করা হয়েছে।

আনসার বাহিনীকে সার্বক্ষণিক কর্তব্য পালনে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারীর উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম, হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ও স্থানীয় জনপ্রতিনিধি, পূজা কমিটির নেতারা।

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ হাটহাজারী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এর আগে তিনি সীতাকুণ্ডের পূজামণ্ডপ পরিদর্শন করে সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি নির্বিঘ্নে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে দিকনির্দেশনা দেন।

জেএন/এও

আরও পড়ুন
লোড হচ্ছে...