জেএমসেন হলে পূজামন্ডপ পরিদর্শন করলেন সিএমপি কমিশনার

শারদীয় দুর্গাপূজার মহা সপ্তমীর দিন আজ রোববার (২ অক্টোবর) বিকেলে নগরীর জেএমসেন হলে পূজামন্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়।

- Advertisement -

পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। অত্যন্ত আনন্দ ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে নগরীতে অনুষ্ঠিত হচ্ছে দুর্গোৎসব। ধর্ম যার যার উৎসব সবার। দুর্গাপূজা চলাকালীন সময়ে কোন গোষ্ঠী বা বিশেষ মহল নাশকতার চেষ্টা করলে ছাড় নেই। দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের যে কোন ধরণের অপশক্তি রোধে প্রশাসন প্রস্তুত রয়েছে। বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে। নির্ভয়ে, নির্বিঘ্নে ও নিঃসংকোচে শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য তিনি সনাতন ধর্মাবলম্বীদের আহবান জানান।

- Advertisement -google news follower

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য, সাধারণ সম্পাদক হিল্লোল কান্তি সেন উজ্জ্বল ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল পালিত।

সিএমপি’র পদস্থ পুলিশ কর্মকর্তাগণ ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM