রাঙ্গুনিয়ায় বাস-চাঁদের গাড়ির সংঘর্ষে নিহত ১, আহত ১০

রাঙ্গুনিয়ায় বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে গাড়ির হেলপার নিহত হয়েছেন। রক্তাক্ত হয়েছেন অন্তত ১০ জন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও কয়েকটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। চালকের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

- Advertisement -

রোববার (২ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি পাইন-বাগান সংলগ্ন কাশখালী এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত জেসাউ প্রু মারমা (২৫) দুর্ঘটনাকবলিত চাঁদের গাড়ির হেলপার এবং রাঙামাটি জেলার কাউখালী থানার মাঝের পাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মুন্সিগঞ্জ থেকে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানির একটি দল ভ্রমণের উদ্দেশ্যে গত শনিবার রাঙামাটি আসে। সেখান থেকে রোববার ভোরে শ্যামলী পরিবহনের একটি বাসে করে রাঙামাটি থেকে কক্সবাজার যাচ্ছিল। যাওয়ার পথে বাসটি রাঙ্গুনিয়ার রাণীরহাটের কাছাকাছি ঠান্ডাছড়ি পাইন বাগান এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি চাঁদের গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

রাঙ্গুনিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, গাড়ি দু’টি থানায় জব্দ করা হয়েছে।
জেএন/এফও/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM