হাটহাজারীর সেই ‘চাপাতি হাসান’ গ্রেফতার

হাটহাজারীতে মাদক ব্যবসায়ী ও হত্যাসহ একাধিক মামলার আসামি নুর হোসেন প্রকাশ চাপাতি হাসান (৩১) ও তার সহযোগী মো. জাবেদকে (১৯) অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে চট্টগ্রাম জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটক নুর হোসেন উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়নের ফতেয়াবাদ গ্রামের ইসলাম বাবুর্চির বাড়ির নুর মোহাম্মদ ছেলে এবং সহযোগী জাবেদ একই বাড়ির মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

- Advertisement -

বুধবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়নের ফতেয়াবাদ গ্রামের ইসলাম বাবুর্চির বসতঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে দুই হাজার পাঁচ পিস ইয়াবা, দেশীয় তৈরি ১টি এলজি, ২টি কার্তুজ ও ১টি পাইপগান উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামি চাপাতি হাসান ফতেয়াবাদের কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। সে আলোচিত নুর হোসেন হত্যা মামলার প্রধান আসামি। হাসান এবং তার সহযোগীরা কিছুদিন আগে ফতেয়াবাদ এলাকায় প্রকাশ্য দিবালোকে নুর হোসেন’কে কুপিয়ে হত্যা করে। তার বিরুদ্ধে হাটহাজারী থানায় আরো ৭টি মামলা রয়েছে। শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM