রাাঙ্গুনিয়ায় কর্ণফুলীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে ডুবে যাওয়া মো. শহীদুল্লাহর (৩০) লাশ উদ্ধার হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার শিলক ইউনিয়নের স’মিল ভান্ডারী ফকির ঘাটে লাশটি পাওয়া যায়।

- Advertisement -

এর আগে গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে কোদালা ধোপাঘাট থেকে ৮ বন্ধুসহ নদীতে মাছ ধরতে গিয়েছিল শহীদুল্লাহ্।

- Advertisement -google news follower

তিনি রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সিকদার পাড়া গ্রামের মো. ফজল আহমেদ ছেলে। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. লিয়াকত আলী বলেন, বৃহস্পতিবার শহিদুল্লাহ সহ কয়েকজন নদীতে মাছ ধরতে গেলে অজ্ঞাতনামা সংঘবদ্ধ একটি দল তাদের ধাওয়া করে। একপর্যায়ে সবাই নদীতে লাফ দিয়ে তীরে ফিরলেও শহীদুল্লাহর খোঁজ পাওয়া যায়নি। পরে আজ শনিবার নদীতে তার লাশ ভাসতে দেখে পুলিশ উদ্ধার করে।

- Advertisement -islamibank

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জেএন/এফও/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM