খেলার মাঠে শিক্ষকের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গুয়াপঞ্চকে খেলার মাঠে ফুটবল খেলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত ওই শিক্ষকের নাম মোহাম্মদ জিয়া (৩৫)। তিনি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বাসিন্দা হলেও দীর্ঘ দিন ধরে আনোয়ারা উপজেলার চাতরী আল আমিন বারিয়া মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে কর্মরত থাকার সুবাধে সেখানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, চাতরী ফুটবল একাদশের সদস্য শিক্ষক মোহাম্মদ জিয়া শুক্রবার বিকালে মাঠে ফুটবল খেলছিলেন। হঠাৎ করে তিনি মাথা ঘুরে পড়ে গেলে অন্যান্য খেলোয়াড়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তথ্যটি নিশ্চিত করে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে জানালেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাদিয়া তাবাসসুম। তিনি বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM