ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করে মালিকের হাতে দিল ট্রাফিক সার্জেন্ট

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন জুবলী রোডের সিদ্দিক মার্কেটের সামনে থেকে ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করে এটির প্রকৃত মালিক জনৈক পলি রানী দাশের হাতে তুলে দিয়েছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগের সার্জেন্ট মোঃ নাজমুল হোসেন। টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -

তিনি বলেন, গত বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জুবলী রোডের সিদ্দিক মার্কেটের সামনে দাড়িঁয়ে মোবাইলে কথা বলছিলেন পলি রানী দাশ। এসময় একজন ছিনতাইকারী কৌশলে মোবাইলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পলির আর্ত চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মোবাইলটি দোকানের নিচে নিক্ষেপ করে ছিনতাইকারী পালিয়ে যায়।

- Advertisement -google news follower

এক পর্যায়ে জনতা ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিলে সার্জেন্ট নাজমুল তাকে উদ্ধার করে পুলিশ বক্সে নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাবাদে ছিনতাইকারী ঘটনার সত্যতা স্বীকার করে এবং কোতোয়ালী থানা পুলিশের মাধ্যমে প্রকৃত মালিক জনৈক পলি রানী দাশের হাতে মোবাইলটি তুলে দেন সার্জেন্ট নাজমুল হোসেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM